বিএনপি নির্বাচনে না আসার পাঁয়তারা করছে: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃকৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি একটি ধাপ্পাবাজ রাজনৈতিক দল। তারা নির্বাচন থেকে সরে আসতে অজুহাত খুঁজছে। নিজেদের অবস্থান সম্পর্কে জেনেই নির্বাচন থেকে সরে যাওয়ার পাঁয়তারা করছে।

শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার বাউসা দিশারী উচ্চ বিদ্যালয় মাঠে মেধাবী শিক্ষার্থী ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন।

কৃষিমন্ত্রী বলেন, দেশে বহু রাজনৈতিক দল রয়েছে তাদের অংশ গ্রহণে নির্ধারিত সময়েই সংবিধানের আলোকে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোনো দল যদি খেলায় অংশ গ্রহণ না করে তাদের জন্য খেলা থেমে থাকে না। তেমনি বিএনপি নির্বাচনে না আসলেও তাদের জন্য কেউ বসে থাকবে না। এটা তাদের দলীয় ব্যাপার।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা বাপের বেটি। তার আমলে বিনা দোষে কোনো মায়ের বুক খালি হয়নি। যেমনটা হয়েছিল সন্ত্রাসী দল বিএনপির আমলে। শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিতে চান। একটা দেশকে ধ্বংস করার জন্য যুব সমাজকে বিপথগামী করতে পারলেই যথেষ্ট।

তিনি আরও বলেন, শেখ হাসিনা যুব সমাজকে রক্ষায় চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। বিএনপি সরকারের আমলে যুবসমাজকে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত করা হয়েছিল। দেশ যখন বিপথের দিকে ঠিক সে সময়েই শেখ হাসিনা যুব সমাজ রক্ষায় মাদক নির্মূলে নেমেছেন। মাদকের সঙ্গে জড়িত সে যে দলেরই হোক না কেন তাকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। আওয়ামী লীগের কেউ যদি এ অপকর্ম করে ধরা পড়ে তাহলে কোনো প্রকার সুপারিশতো দূরের কথা তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here