‘আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে’

কলাপাড়া প্রতিনিধিঃ : প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন সকল নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার চেষ্টা করছে। খুলনায় গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তাই আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে বলে দৃড় আশাবাদ ব্যক্ত করেন।

শনিবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের দৃষ্টিনন্দন শহীদ মিনার পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিঁনি এ কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত কলাপাড়ার শহীদ মিনার ছাড়াও উদ্ধোধনের অপেক্ষায় থাকা নবনির্মিত শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স ঘুরে দেখেন।

সিইসি কেএম নুরুল হুদা আরও বলেন, তফসিল ঘোষিত সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। বর্তমানে অনুষ্ঠিত নির্বাচন সমুহ আন্তর্জাতিক মানের এবং গ্রহণযোগ্য হবে। একটি গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করাই হচ্ছে তার কমিশনের প্রধান কাজ। যেটি তারা করে যাচ্ছেন। অপর এক প্রশ্নের জবাবে তিঁনি বলেন, কলাপাড়ায় স্মার্ট কার্ড বিতরণ শীঘ্রই শুরু হবে।

শহীদ মিনার পরিদর্শন শেষে সিইসি কলাপাড়ার সার্ভার ষ্টেশন পরিদর্শন করেন এবং নির্বাচন কমিশনের কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এসময় সফরসঙ্গী হিসেবে নির্বাচন কমিশনের নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট এর মহাপরিচালক মোস্তফা ফারুক, পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা, কলাপাড়ার উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কলাপাড়ার সাবেক কমান্ডার বদিউর রহমান বন্টিন, মুক্তিযোদ্ধা নাজমুল হুদা সালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদ উপস্থিত ছিলেন।
মুক্তযুদ্ধকালীন সময়ে এ উপজেলায় সশস্ত্র মুক্তিযুদ্ধে অংশগ্রহণের স্মৃতিবিজড়িত ঘটনার কথা মনে করে প্রধান নির্বাচন কমিশনার এই এলাকার যে ব্যাপক উন্নয়ন কাজ চলছে তাতে সকলকে সহায়তার জন্য অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here