আমতলীতে গাঁজাসহ মাদক বিক্রেতা আটক, ১০ মাসের কারাদণ্ড

আমতলী প্রতিনিধি : বরগুনার আমতলীতে শনিবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আমতলী থানা পুলিশ ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার (ভূমি) কমলেশ মজুদদারের নেতৃত্বে যৌথ অভিযান চালিয়ে পৌরশহরের ৪ নং ওয়ার্ডের সালাম মুন্সীর বাসা থেকে ৫০০ গ্রাম গাজাসহ সালাম মুন্সীর ছেলে রিয়াজ মুন্সী (৩২) কে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে ।

মাদক দ্রব্যনিয়ন্ত্রন অধিদপ্তরের বরগুনার ইন্সপেক্টর ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ডের সালাম মুন্সীর বাসায় অভিযান চালিয়ে ৫শ গ্রাম গাজা সহ রিয়াজ মুন্সীকে আটক করা হয়।

আটককৃত রিয়াজ মুন্সীকে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভুমি) কমলেশ চন্দ্র মজুমদার ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন মিলন জানান, সাজা প্রাপ্ত গাজা ব্যবসায়ী রিয়াজ কে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের মাধ্যমে বরগুনা জেলহাজতে প্রেরন করা হয়েছে।

অন্যদিকে এ টিম আমতলীর বাঁধ ঘাট নতুন বাজার এলাকায় বিসমিল্লাহ ডোর হাউজ নামক একটি দোকানে অভিযান পরিচালনা করে ৪২ লিটার ডিনেসার স্প্রিট জব্দ করে। লাইসেন্স ছাড়া এ স্প্রিট রাখায় মালিক মো: জাকির হোসেন মালাকারকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাইজস্ট্রেট ১০ হাজার টাকা জরিমানা করেন অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here