সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

মিরপুরে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৯ জুন, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় শ্বশুর বাড়ি থেকে জিনজিরাজ হাসান (৩২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে বউ-শাশুড়ি পরিকল্পিতভাবে হত্যা করেছে। পরে খবর পেয়ে মিরপুর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

স্বজনরা জানান, জিনজিরাজের গ্রামের বাড়ি ঝিনাইদহেরহ শৈলকুপায়। তিনি দীর্ঘদিন ধরে কাজীপাড়ায় একটি সুপার শপে অ্যাকাউন্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। গত ফেব্রুয়ারিতে সেখানে হাসিনা আক্তার তৃনা (৩১) নামে এক নারীকে বিয়ে করেন তিনি।

নিহতের ভাগিনা রাজিব বলেন, তাদের বিয়ে হয়েছে এ বছরের ফেব্রুয়ারি মাসে। তৃনার আগেও বিয়ে ছিল। বিয়ের পর থেকে স্ত্রীর আগের সংসারের সন্তানকে নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝামেলা হতো। এ জন্য হয়তো তারা (শ্বশুর বাড়ির লোকজন) তার মামাকে মেরে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর