হালুয়াঘাটে ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে শীর্ষ মাদক ব্যবসায়ী রিপনকে ৫৫ পিছ ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পৌরশহরের পুরাতন বাসষ্ট্যান্ড থেকে ৮ জুন অপরাহ্নে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদারের নেতৃত্বে এসআই খোকন চন্দ্র সরকার, খাইরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে ৫৫ পিছ ইয়াবাসহ আটক করে। আটককৃত রিপন দক্ষিণ মনিকুড়া গ্রামের মৃত হাবীবুর রহমানের পুত্র মোস্তফা সাদ আল হাবীব রিপন।

এ ঘটনায় এসআই খোকন চন্দ্র সরকার বাদী হয়ে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-৭।

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার এ প্রতিবেদক কে বলেন, আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ীর নামে মামলা রুজু করেছেন।পাশাপাশি উক্ত মাদক ব্যবসায়ীর নামে বিভিন্ন ব্যক্তি চাদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন। তার নামে একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, বিগত ২০১৬ সনের ১৬ মে দিবাগত রাতে তেলিখালী সীমান্তের বিজিবি ৪০ পিস ইয়াবা ও নগদ ৮০ হাজার টাকাসহ তাকে আটক করেন।

এ ঘটনায় বিগত ১৭ মে ২০১৬ ইং তারিখে তৎকালীন হাবিলদার রতন মিয়া বাদী হয়ে ৪ জন কে আসামী করে মামলা দায়ের করেন। যাহার নং- ৯/৫৭,তারিখ-১৭-০৫-২০১৬।

আটককৃত রিপনকে আদালতে প্রেরণ করেছেন।১৭ মে ২০১৬ ইং তারিখে হাবিলদার রতন মিয়া বাদী হয়ে ৪ জন কে আসামী করে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ (সংশোধনী) আইন ২০০৪-এর ১৯ (১) এর টেবিল ৯ (খ) ধারায় একটি মামলা দায়ের করে, যাহার নং- ৯/৫৭,তারিখ-১৭-০৫-২০১৬

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here