বরিশালে সাংবাদিকদের সন্মানে মহানগর আ’লীগের ইফতা্র

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (০৮ জুন) বরিশাল ক্লাব মিলনায়তনে এই ইফতারের আয়োজন করা হয়। বরিশালে কর্মরত অন্তত ৫ শতাধিক মিডিয়াকর্মী ওই ইফতার মাহফিলে অংশ নেয়। ফলে সেখানে সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

ইফতার পূর্ব সভায় বরিশাল মহানগর আ’লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল। উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

সাংবাদিকদের পক্ষ থেকে সভায় বক্তব্য রাখেন- বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, অ্যাডভোকেট এসএম ইকবাল, সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল। বক্তারা বলেন- বরিশাল মহানগর আ’লীগের নেতাদের সাথে মিডিয়াকর্মীদের সুসম্পর্ক সব সময়ই ছিল।

এবারের এই ইফতার আয়োজনের মধ্য দিয়ে সেই সম্পর্ক আরও মজবুত হয়েছে। উপস্থিত ছিলেন- বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক প্রকাশক কাজী মিরাজ মাহমুদ ও প্রথম সকাল পত্রিকার সম্পাদক প্রকাশক কাজী আল মামুনসহ সিনিয়র ও জুনিয়র সাংবাদিকবৃন্দ।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here