বাগমারায় পুলিশের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা থানা পুলিশের উদ্যোগে মাদক রোধে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বাগমারা থানায় এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে থানার অফিসার ইনর্চাজ নাসিম আহম্মেদের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ আলী পিপিএম।

তিনি বলেন, মাদকের ভয়াবহতা রোধে পুলিশের পাশাপাশি সমাজের সচেতন ব্যাক্তিদের এগিয়ে আসতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে রাজশাহীর পুলিশ সদস্যরা মাদক নির্মুলে দিন-রাত কাজ করে যা”ছেন । আপনারা সচেতন ব্যাক্তিরা আমাদের সাথে থাকলে শিঘ্রই আমরা বাগমারা থানাসহ রাজশাহীর প্রতিটি থানা ও উপজেলায় মাদক নির্মুল করতে পারব বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম, সহকারি কমিশনার (ভ’মি) আব্দুল্লাহ আল মামুন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক, বাগমারার সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারি জিল্লুর রহমান, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সহ-সভাপতি এস এম সামসুজ্জোহা মামুন, সাধারন সম্পাদক রাশেদুল হক ফিরোজ, যুগ্ম সাধারন সম্পাদক রহিদুল ইসলামসহ আরো অন্যান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here