উল্লাপাড়ায় অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ডাকাত ও অপহরণ চক্রের চার সদস্যকে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলি, ১ রাউন্ড ওয়ান শুটারের গুলি, ১ টি চাপাতি, ০১ টি হাসুয়া, ৩টি মোবাইলসেট ও ৩টি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোররাতে উপজেলার শিবপুর বামনগ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার চরবর্ধনগাছা গ্রামের আজিজুল সরকারের ছেলে শরিফুল ইসলাম (৩২), মৃত করিম বক্স মোল্লার ছেলে আব্দুস সামাদ মোল্লা (৫০), মৃত বরকত প্রামানিকের ছেলে বাবুল (৪২) ও কয়ড়া হরিশপুর গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে আব্দুল মতিন (৩৪)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিত্তে শিবপুর বামন গ্রামের ইসমাইল প্রামানিকের বসতবাড়ীর দক্ষিন পশ্চিম পার্শ্বে পাটের ক্ষেতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪জনকে আটক করা হয়। আটককৃতরা ডাকাতি ও অপহরণসহ বিভিন্ন ধরণের অপরাধের সাথে জড়িত বলে তিনি জানিয়েছেন। এ ঘটনায় উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here