ফুটবল নিয়ে উন্মাদনা, বিনা পারিশ্রমিকে নেচেছেন তারা!

নিজস্ব প্রতিনিধিঃআর মাত্র ছয় দিন পর ফুটবলের সর্বোচ্চ আসর রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠছে। আগামী ১৪ জুন ফুটবল উন্মাদনায় মেতে উঠবে সকলে। চার বছর পর অনুষ্ঠিত এ আসর নিয়ে যেন উন্মাদনার শেষ নেই।

এদিকে, সবদিকে নিজেদের প্রাণের দলকে নিয়ে চলছে তুমুল উত্তেজনা। বাংলাদেশে এ থেকে পিছিয়ে নেই। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের উত্তেজনা চোখে পড়ার মত। এবার এর আরো একধাপ পারদ বাড়িয়ে দিল ব্রাজিল ভক্তদের জন্য নির্মিত একটি মিউজিক ভিডিও!

রাশিয়া বিশ্বকাপ শুরুর আগে এফডিসিতে নির্মিত হলো এক মিউজিক ভিডিও। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী ও চিত্রনায়িকা বিপাশা কবির। এ ছাড়াও দেখা যাবে খল অভিনেতা মিশা সওদাগরকে। আরো আছেন জারা ও দিয়াসহ একাধিক কুশলী।

গানটির কথা ও সুর করেছেন আকাশ নিবির, সঙ্গীত পরিচালনা করেছেন শাহিন ওয়াহিদ এবং কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদ।

এদিকে এই গানটি প্রসঙ্গে মিশা সওদাগর জানান, এবারের বিশ্বকাপ ফুটবল আর ঈদ উৎসব একইসঙ্গে পালিত হচ্ছে। তাই ভক্তদের মধ্যে এর উন্মাদনায় অন্যরকম। শৈশব থেকে আমি ব্রাজিলের অনেক বড় ভক্ত। নিজের ভালোলাগা থেকেই এই কাজটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

এদিকে মিশা-জয় ও বিপাশা বিনা পারিশ্রমিকে এই মিউজিক ভিডিওতে নেচেছেন।

জানা গেছে, আগামী বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে ব্রাজিলের প্রোমোশনাল গানটি লাইভ টেকনোলজির অফিসিয়াল চ্যানেল থেকে মুক্তি দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here