বাগমারার ২৪২ বাড়িতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

বাগমারা প্রতিনিধিঃ : শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ প্রতিপাদ্যকে ঘিরে রাজশাহীর বাগমারায় নতুন করে দেয়া হচ্ছে বিদ্যুৎ সংযোগ। বিদ্যুৎ যেন আর কারো কাছে শোনার হরিণ না হয় সে লক্ষ্যে প্রায় ২০ হাজার টাকা করে গ্রাহক প্রতি সরকার ব্যয় করে বিদ্যুৎ সংযোগ দিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় বুধবার উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাট-খুজিপুর, ইন্দ্রপুর এবং কুশলপুর তিন গ্রামের ২৪২ টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোদন করা হয়েছে।

এ উপলক্ষে আউচপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান সরদার জান মোহম্মাদের সভাপতিত্বে ও আ.লীগ নেতা আফসার আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন এবং বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন রাজশাহী-(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহম্মেদ, উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল হক, ড. আব্দুল কাদির, ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমান, আ’লীগ নেতা আজিজুর রহমান, আলমগীর হোসেন, জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য আব্দুল আলিম, বাহার আলী, আলমগীর হোসেন, সেকেন্দার আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু রহমান বাবু, ছাত্রলীগ নেতা আবু রায়হান প্রমুখ।

পরে ওয়ার্ড আ.লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় তিন গ্রামের আ.লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাগমারা বিদ্যুতের জোনাল অফিস সূত্রে জানা গেছে তিন গ্রামে ৩ কিলোমিটার লাইন নির্মানে ব্যয় হয়েছে ৪৫ লাখ ১ হাজার ৫ শত টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here