ভুয়া বাজেট : মঈন খান

 নিজস্ব প্রতিনিধিঃ বাজেট প্রতিক্রিয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, আমি স্পষ্ট ভাষায় বলে দিতে চাই- এই বাজেট একটি ভুয়া বাজেট। এই বাজেট দিয়ে কখনও বাংলাদেশের মানুষের কল্যাণ হবে না।
আজ দুপুরে রাজধানীর শের-ই বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি একথা বলেন। বিএনপির ঢাকা মহানগর উত্তরের নবগঠিত কমিটির নেতাদের নিয়ে জিয়ার মাজারে শ্রদ্ধা জানান মঈন খান।
মঈন খান বলেন, এই সরকারের বাজেট দেওয়ার কোনো এখতিয়ার নেই। বাজেট দেওয়ার নামে তারা জনগণের ট্যাক্সের টাকা লুটপাট করছে। ১শ` কোটি টাকার প্রজেক্টকে হাজার কোটি টাকার মেগা প্রজেক্ট বানিয়ে সেখান থেকে লুট করছে। তিনি আরও বলেন, বাজেটের আকার বাজেটের মান সম্বন্ধে কিছু বলে না। বাজেটের মান অত্যন্ত নিম্ন। পদ্মাসেতু প্রজেক্ট প্রথম শুরু হয়েছিল মাত্র সাড়ে ৮ হাজার কোটি টাকায়। সেই প্রজেক্ট আজ ৩৫ হাজার কোটি টাকায় পরিণত হয়েছে।
এসময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুনসি বজলুল বাসিত আঞ্জু, সহ-সভাপতি আব্দুল মতিন, সাধারণ সহ-সম্পাদক আহসান উল্লাহ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক এজিএম সামছুল হক প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here