সব কাজে নেই মেহজাবিন, বেছে বেছে ‘ইয়েস’ বলছেন তিনি!

বিনোদন ডেস্ক: লাক্স তারকা মেহজাবিন চৌধুরী। বর্তমান সময়ের বেশ আলোচিত নাম এটি। একের পর এক টেলিভিশন নাটকে দর্শকের হৃদয় জয় করে চলেছেন এই তারকা অভিনেত্রী।

তবে এই জয় ধরে রাখতে বেশ বুঝে শুনে কাজ করছেন এখন মেহজাবিন। নিত্যনতুন কাজের অফার পেলেও সবকিছুতে ‘ইয়েস’ বলছেন না তিনি। চলচ্চিত্রের প্রস্তাবও পাচ্ছেন এই অভিনেত্রী। তবে ভালো গল্প নয় বলে, সেগুলোও বাদ দিয়ে দিচ্ছেন এই তারকা।

মেহজাবিনের ভাষ্য, চলচ্চিত্রের কাজ ব্যাটে-বলে মিলছে না। দেখা যাচ্ছে, গল্প ভালো হলে অন্যটা ভালো না। আবার অন্যটা ভালো হলে গল্প ভালো না। সবকিছু মিলিয়ে চলচ্চিত্রে কাজ করা হয়ে উঠছে না।

এদিকে, গেলো ঈদে বিভিন্ন চ্যানেলে মেহজাবিন অভিনীত ডজনখানেক নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে অনেক নাটক দর্শক আলোচনায় বেশ সাড়া ফেলেছে।

সাম্প্রতিক কাজ নিয়ে মেহজাবিন বলেন, বর্তমানে নির্মাতা হিমেল আশরাফের নির্দেশনায় ‘ওগো বধূ সুন্দরী’ নাটকে কাজ করলাম। এটার গল্পটা খুব চমৎকার। এনটিভিতে সামনের ঈদে এটি প্রচার হবে।

তাছাড়া লন্ডনে মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনের শুটিং শেষে সম্প্রতি ঢাকায় ফিরে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। জানা যায়, এবারের ঈদে নির্মাতা শিহাব শাহীন, মিজানুর রহমান আরিয়ান, আশফাক নিপুণ’সহ আরো বেশ ক’জন নাট্যনির্মাতার নাটক এবং টেলিছবিতে অভিনয় করবেন মেহজাবিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here