তালতলীতে ইউপি সদস্যসহ ১০ জুয়ারী আটক

আমতলী প্রতিনিধি : বরগুনার তালতলীতে বৃহস্পতিবার রাত ১২টার দিকে জুয়ার আসরে আসরে অভিযান চালিয়ে ইউপি সদস্য সহ ১০জন জুয়ারিকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদিসহ নগদ টাকা জব্দ করে। এ ঘটনায় মামলা দায়ের পর আটককৃতদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, উপজেলার ৭নং সোনাকাটার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নিজাম উদ্দি মীরের বাড়িতে প্রতিনিয়ত জুয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে থানা পুলিশের একটি দল গভীর রাতে অভিযান চালিয়ে হাতেনাতে জুয়ার আসর থেকে তাদের আটক করে। এ সময় পুলিশ জুয়া খেলার সরঞ্জামাদী সহ জুয়ার বোর্ড থেকে ১ হাজার ৯৬০ টাকা জব্দ করে।
আটককৃতরা হলো ইউপি সদস্য মোঃ নিজাম মীর, তার ভাই আলমগীর মীর, খলিল খান, সোহেল মুন্সি, রাসেল, আলী হোসেন, সেন্টু মৃধা, শাহ আলম, আবুল বাশার ও টুকু মাল। তাদের বাড়ি সোনাকাটা ও বড়বগি ইউনিয়নের বিভিন্ন গ্রামে। শুক্রবার তাদের জুয়া আইনের ১৮৬৭ এর ৩/৪ ধারায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেন।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, বৃহস্পতিবার গভীর রাতে ১০জন জুয়ারীকে আটক করা হয়েছে। পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে আটককৃতদের সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here