বিএনপির তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন সিনিয়রা

 নিজস্ব প্রতিনিধিঃ বিএনপির তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা। শুক্রবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে প্রথম বৈঠক শুরু হয়েছে। এতে সভাপতিত্ব করছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলীয় সূত্রে জানা গেছে, চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবি আদায়, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এ বৈঠকে আলোচনা হবে। বিএনপির ৭৮টি সাংগঠনিক জেলার নেতাদের নিয়ে ঢাকায় দুই দিনব্যাপী এ বৈঠক হবে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান নতুন সময়কে বলেন, দুটি বিভাগের প্রতিটি সাংগঠনিক জেলা থেকে পাঁচজন করে প্রতিনিধি এই বৈঠকে অংশ নিয়েছেন। তাদের প্রত্যেকের মতামত শুনবেন সিনিয়র নেতারা।

বৈঠকে সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খমরু মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ।

বৈঠকের শুরুতে উপস্থিত তৃণমূল নেতাদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর তৃণমূল নেতাদের বক্তব্য শুরু হয়। প্রথম বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান।

জানা গেছে, তৃণমূল নেতাদের মধ্যে জেলা ও মহানগর কমিটির সুপার ফাইভ- সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই বৈঠকে উপস্থিত আছেন।

এরপর বিকেল ৩টা থেকে হবে বরিশাল ও খুলনা বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক। বাকি ছয় সাংগঠনিক বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক হবে শনিবার (৪ আগস্ট)। ওইদিন সকাল ৯টা থেকে চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা এবং বিকেল ৩টা থেকে হবে ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগের নেতাদের বৈঠক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here