পল্টনে প্রাইভেটকারের ধাক্কায় রিকশা আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধি :  রাজধানীর পল্টনের ফকিরাপুল এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় রফিকুল ইসলাম খোকন (৪৫) নামে এক রিকশা আরোহীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ আগস্ট) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। মূমুর্ষূ অবস্থায় খোকনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

গেন্ডারিয়া ধুপখোলা এলাকায় এক সন্তান ও স্ত্রী সীমাকে নিয়ে থাকতেন খোকন। তিনি পেশায় ছিলেন হকার, রাস্তায় ঘুরে ঘুরে শাড়ি-কাপড় বিক্রি করতেন।

ঘটনার সময় খোকনের সঙ্গে থাকা আসলাম নামে এক যুবক ব্রেকিংনিউজকে বলেন, গুলিস্তান থেকে রিকশা নিয়ে তারা মুগদা এলাকায় যাচ্ছিলেন। রিকশাটি ফকিরাপুল কালভার্ট রোড পার হওয়ার সময় পেছন থেকে একটি কালো রঙের প্রাইভেটকার দ্রুত বেগে এসে আমাদের ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা আমরা দু’জন ছিটকে পড়ে যাই।’

পরে আসলাম নিজে প্রাইভেটকারটিকে ধাওয়া করলে সেটি দ্রুত পালিয়ে যায়।

আসলাম আরও জানান, কালো রঙের প্রাইভেটকারটি পেছনের কাচ ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে, প্রাইভেটকারটি পালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটনায়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এস আই) বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে ব্রেকিংনিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here