আহত ছাত্রকে দেখতে হাসপাতালে বিএনপি প্রতিনিধি দল

নিজস্ব প্রতিনিধি :  বুধবার (১ আগস্ট) যাত্রাবাড়ীতে ট্রাক চাপায় আহত ছাত্রকে দেখতে হাসপাতালে গিয়েছে বিএনপি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২ আগস্ট) বিকেলে দলের সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন
পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, বিএনপি‘র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে দলের একটি প্রতিনিধি দল আহত ছাত্রকে দেখতে আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। সড়কে হত্যা বন্ধ ও নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে ছাত্রদের আন্দোলন চলাকালে বুধবার যাত্রাবাড়ীর দনিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত হন তোলারাম কলেজের ছাত্র ফয়সাল মাহমুদ ফারহান।

বিবৃতিতে আরো বলা হয়েছে, নেতৃবৃন্দ এসময় তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং যেকোন প্রয়োজনে তার পরিবারের পাশে থাকবার অঙ্গিকার ব্যক্ত করেন। নেতৃবৃন্দ আহত ছাত্রের পিতাকে বলেন, ছাত্রদের আন্দোলন বা দাবি শুধু তাদের জন্য নয়-তাদের এই দাবি গোটা দেশবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি। বিএনপি‘র নেতৃবৃন্দ ছাত্রদের যৌক্তির দাবির প্রতি দলের সমর্থনের কথা পূণর্ব্যক্ত করেন।

বিএনপি প্রতিনিধি দলে ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সর্বজনাব আমান উল্লাহ আমান, দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার এবং শামসুজ্জামান সুরুজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here