ময়মনসিংহে মাদকসহ আ’লীগ নেতা আটক

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নগরী থেকে মাদকসহ আওয়ামী লীগ নেতা শাহবাজ রানা চৌধুরী পরাগ (৩৭) নামে একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

পরাগ ময়মনসিংহ পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন দলের স্থানীয় এক নেতা। এদিকে পুলিশ বলছে, ওই নেতা অন্য ব্যবসায়ীদের কাছ থেকে মাদক আনতে গিয়ে ডিবি পুলিশের হাতে আটক হয়েছেন।

বুধবার (১ আগস্ট ) রাত সাড়ে ৭ টার দিকে নগরীর বিপিন পার্কের সামনে থেকে তাকে আটক করা হয়। তবে পরাগের কাছ থেকে উদ্ধারকৃত মাদকের পরিমাণ সঠিকভাবে জানাতে পারেনি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত সাড়ে ৭টার দিকে নগরীর বিপিন পার্ক এলাকায় মাদক ব্যবসায়ী শাওনের কাছ থেকে মাদক আনতে যায় আওয়ামী লীগ নেতা পরাগ। পরে এমন সংবাদে ভিত্তিতে ডিবি পুলিশের একটি চৌকস টিম সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাওন মাদক নিয়ে দৌড়ে পালিয়ে গেলেও পরাগ পুলিশের হাতে ধরা পড়ে। তাকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। তবে পরাগের বিরুদ্ধে পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক ব্যবস্থার নেওয়ার কথা জানিয়েছেন ডিবির এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here