শ্রেষ্ট জেলা পুলিশ সুপার হিসেবে সম্মাননা পেলেন দিনাজপুর পুলিশ সুপার

দিনাজপুর  প্রতিনিধি : মাদক উদ্ধার,মাদক বিক্রেতা ও মাদক সেবী আটকসহ সামগ্রিক কর্ম মূল্যায়নে দিনাজপুর পুলিশ সুপার মো.হামিদুল আলম রংপুর রেঞ্জে শ্রেষ্ট জেলা পুলিশ সুপার হিসেবে সম্মাননা স্মারক পেয়েছেন দিনাজপুর পুলিশ সুপার মো.হামিদুল আলম । এ নিয়ে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

আজ বুধবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে শ্রেষ্ট জেলা পুলিশ সুপার হিসেবে সম্মাননা স্মারক প্রাপ্ত পুলিশ সুপার মো.হামিদুল আলমের সাথে মতবিনিয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন.অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান,আশরাফ, অতিরিক্ত পুলিশ (ডিএসবি)সুপার মোহাম্মদ কাজেম উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, এসআই রাজিব, দিনাজপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শামীম রেজা, দৈনিক মানবজমিন ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, ইন্ডিপেন্ডেট চ্যানেলের সাংবাদিক সালাউদ্দিন আহমেদ,দৈনিক করতোয়ার প্রতিনিধি শাহরিয়ার হিরু, বাসসের সাংবাদিক রুস্তম আলী, দেশ টিভি’র সাংবাদিক আবুল কাশেম,নিউজ টুয়েন্ট্রিফোরের সাংবআদিক বিপুল সরকার সানি, চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক ফখরুল পলাশ,চ্যানেল নাইনের সাংবাদিক মোফাসিরুল রাশেদ মিলন, দৈনিক সরজমিনের সাংবাদিক মোকাররম হোসেনসহ অন্যরা।

পুলিশ সুপার লিখিত ভাবে জানান, মাদক নির্মূল অভিযানে গত বছরের জুলাই থেকে চলতি বছরের জুন পর্যন্ত দিনাজপুরে পুলিশ ৫ হাজার ৭’শ ৪২টি অভিযান চালিয়ে ৭ হাজার ৮৬জনকে গ্রেফতার করেছে। আসামী করা হয়েছে, ৭ হাজার ৫’শ ৩৫ জনকে। এ সময় ফেন্সিডিল, চোলাই মদ, ইয়ারা, হেরোইন, গাঁজা, ইনজেকশন, এ্যাম্পল, এমকেডিল, বিদেশী মদ, স্কপ সিরাপ, কফিডিল, তরল ফেন্সি ও ডেকাশনসহ প্রায় ৭ কোটি ৩ লাখ ৬২ হাজার এক শত টাকার মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

এছাড়াও এ সময়ে প্রায় অর্ধ শতাধিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আরো প্রায় ২ হাজার জন মাদক বিক্রেতা ও মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে সাজা এবং জরিমানা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন, পুলিশ সুপার মো.হামিদুল আলম।

উল্লেখ্য, সামগ্রিক কর্ম মূল্যায়নে দিনাজপুর পুলিশ সুপার মো.হামিদুল আলমকে রংপুর রেঞ্জে শ্রেষ্ট জেলা পুলিশ সুপার হিসেবে সম্মাননা স্মারক মঙ্গলবার তুলে দেন রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাস ভট্রাচার্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here