‘জাবালে নূর’বাসের মালিক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের চাকায় পিষ্ঠ হয়ে দুই শিক্ষার্থী নিহতের প্রতিবাদে চতুর্থ দিনের মতো রাজধানীর সড়কে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। অন্যদিকে শিক্ষার্থীর আন্দোলনের মুখে সরকার তাদের সব দাবি নেমে নেওয়ার আশ্বাস নিয়েছে সরকার এমনটায় জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এর পর পরিই ‘জাবালে নূর’নামে সেই বাসটির মালিক মো. শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব ১।

আজ বুধবার তাকে রাজধানী থেকেই গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম।
তিনি বলেন,‘জাবালে নূরের যে বাসটি শিক্ষার্থীদের চাপা দিয়েছিল, তার মালিকের নাম মো. শাহাদৎ হোসেন। আমরা তাকে গ্রেফতার করেছি। এবিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।
প্রসঙ্গত, রবিবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে সজীব এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম ওরফে মিম নিহত হন। এ সময় বেশ কয়েকজন শিক্ষার্থী গুরুতর আহত হন।

পথচারীরা সঙ্গে সঙ্গে আহতদের নিকটস্থ কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত কয়েকজনকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে ভর্তি করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here