বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:২৩ অপরাহ্ন

মোবাইলে প্রেম, প্রেমিকাকে দেখতে এসে ধরা ভুয়া পুলিশ

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

 নওগাঁ প্রতিনিধি:

সোহেল রানার সঙ্গে মোবাইলে পরিচয় হয় তরুণীর। ওই সময় পুলিশে চাকরি করেন বলে নিজেকে পরিচয় দেন রানা। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার বিকেলে প্রেমিকাকে দেখতে তাদের বাড়ি আসেন রানা। এ সময় তার পরনে ছিল পুলিশের পোশাক। একপর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হয় প্রেমিকার বাড়ির লোকজনের। পরে থানায় খবর দেয় প্রেমিকার পরিবার। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে, তিনি ভুয়া পুলিশ বিষয়টি স্বীকার করেন। পরে তাকে আটক করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে নওগাঁর পত্নীতলা উপজেলার দিবরদিঘী এলাকা। আটককৃত সোহেল রানা রংপুরের মিঠাপুকুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লোকমান মিয়ার ছেলে সোহেল রানা।

স্থানীয়রা জানায়, মহদিপুর গ্রামের আলমগীর হোসাইনের মেয়ের সঙ্গে মোবাইলে কথোপকথন হয় রানার। পুলিশে চাকরি করেন বলে নিজেকে পরিচয় দেন তিনি। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার বিকেলে প্রেমিকাকে দেখতে তাদের বাড়ি আসেন রানা। এ সময় তার পরনে ছিল পুলিশের পোশাক। একপর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হয় প্রেমিকার বাড়ির লোকজনের। পরে থানায় খবর দেয় প্রেমিকার পরিবার। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে, তিনি ভুয়া পুলিশ বিষয়টি স্বীকার করেন। পরে তাকে আটক করে পুলিশ।

পত্নীতলা থানার এসআই জাফর আহমেদ জানান, শনিবার রাতে সোহেল রানা আটক করা হয়েছে। রোববার সকালে থানায় একটি প্রতারণার মামলা করেন ওই তরুণীর বাবা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর