বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন

সাভারে গোপনে রুকন সম্মেলন, জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটক

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

তপু ঘোষাল, সাভার : ঢাকা জেলার সাভারের একটি হাউজিংয়ের নির্জন স্থান থেকে জামায়াতে ইসলামী বাংলাদেশ ও তাদের ছাত্র সংগঠন জামায়াত শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় সাতটি ককটেল ও জিহাদী বইসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়। তারা গোপনে রুকন সম্মেলন করছিলেন বলে জানা যায়।

শনিবার (১৯ নভেম্বর) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

এর আগে শুক্রবার বিকেলে ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

প্রাথমিকভাবে আটকদের পরিচয় সম্পর্কে বিস্তারিত জানায়নি পুলিশ। তবে আটকরা রাজধানীর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে এসেছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর থেকে তাদের আটক করা হয়। তারা গোপনে জামায়াতের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার একাধিক টিম অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসআই আসওয়াদ হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, তাদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইন ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দুটি মামালা দায়ের করা হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর