বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫০ অপরাহ্ন

দিনব্যাপী কর্মসূচিতে অঙ্গীকার বøাড ডোনারস্ ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি ঃবিনামূল্যে রক্তের গ্রæপিং, আলোচনা সভা ও দোয়া মোনাজাতসহ দিনব্যাপী কর্মসূচির মধ্য দিয়ে ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করেছে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন অঙ্গীকার বøাড ডোনারস্ ক্লাব (ওবিডিসি)।
গনপাড়া আদর্শ ইসলামিয়া দাখিল মাদ্রাসায় মঙ্গলবার সকালে কোমলমতি শিশুদের রক্তের গ্রæপিং করেন ক্লাবের স্বেচ্ছাসেবকরা।
পরে নগরীর ৩০ নং ওয়ার্ডের গনপাড়া বগরাবাড়ি রোডে ক্লাবের প্রধান কার্যালয়ে বর্ষপূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
ক্লাবের সক্রিয় সদস্যদের উদ্বুদ্ধ করতে ও নতুন রক্তাদাতা যুক্ত করতে স্বেচ্ছাসেবকদের তাগিদ দেন বক্তারা। তারা বলেন,“ভালো কাজের বিরুদ্ধে একটা অপশক্তি সবসময়ই সোচ্চার থাকে। কিন্তু দিনশেষে ভালোর পক্ষেরই জয় হয়। তাই স্বেচ্ছাসেবকদের বলবো বাজে কথায় কান না দিয়ে লক্ষ্যে অটুট থাকতে।”
প্রয়োজনীয় পৃষ্ঠপোষক না পাওয়ায় ক্লাবের কার্যক্রম চালাতে অসুবিধা হচ্ছে জানিয়ে ক্লাবের সভাপতি রিয়ালুজ্জামান রিয়াল বলেন,“আমরা যেহেতু অলাভজনক সংগঠন তাই আর্থিক পৃষ্ঠপোষক না পেলে ক্লাবের কার্যক্রম ঝিমিয়ে পড়বে। আমরা নিজেদের চেষ্টায় যতটুকু পারছি, করছি। তবে সমাজের সহৃদয়বান ব্যক্তিরা এগিয়ে আসলে ক্লাবের কার্যক্রম বেগবান হবে।”
আলোচনা সভা সঞ্চালনা করেন ক্লাবের নির্বাহী কর্মকর্তা তারিকুল ইসলাম। এসময় ক্লাবের উপদেষ্টা, কার্যনির্বাহী সদস্য ও সেচ্ছাসেবকসহ অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন আমিন পাটোয়ারী, রাকিব, শুভ,জাকির, অনিক, আশিক,নাদিপ ও জনি।
পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম সমাপ্ত করেন স্বেচ্ছাসেবকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর