বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৫ অপরাহ্ন

ধর্ষণ মামলায় বরগুনায় গ্রেফতার হলেন পুঠিয়ার মেয়র

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি:তরুণীকে ধর্ষণের অভিযোগে রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনকে তার গাড়িচালকের বাড়ি বরগুনা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সদরের হেউলিবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আল মামুন পুঠিয়া উপজেলার গন্ডগোহালী গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি পুঠিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম।

জানা যায়, গত বছরের এপ্রিল মাসে পৌরসভায় চাকরির জন্য মেয়রের কাছে গিয়েছিলেন স্থানীয় এক কাঠ ব্যবসায়ীর মেয়ে। এরপর মেয়র মামুন বিভিন্ন প্রলোভনে নিয়মিত ধর্ষণ করতেন ওই তরুণীকে এক পর্যায়ে তার এই অনৈতিক কাজে রাজী না হওয়ায় মেয়র তাকে বিয়ের প্রলোভনে আরও কয়েকবার ধর্ষণ করেন। সম্প্রতি মেয়র তাকে চাকরি বা বিয়ে করবে না বলে জানিয়ে দেন।

বিষয়টির প্রতিবাদ করায় মেয়রের সন্ত্রাসী বাহিনীর লোকজন তরুণীকে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় মেয়রের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়। ঘটনার পর থেকে পলাতক ছিলেন মেয়র। বুধবার সকালে বরগুনা থানা পুলিশ জানতে পারে, মামুন বরগুনা সদরে তার গাড়িচালকের বাসায় লুকিয়ে আছেন। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বরগুনা সদর থানার ওসি আলী আহম্মেদ বলেন, পুঠিয়া থানা থেকে তথ্য দেওয়া হলে হেউলিবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মেয়রকে গ্রেফতার করে বরগুনা সদর থানা পুলিশ। পরবর্তীতে তাকে পুঠিয়া পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর