ছেলের বউ নিয়ে লাপাত্তা শ্বশুর, সন্ধান দিলে পুরস্কার দেবেন শাশুড়ি

নিজস্ব প্রতিনিধিঃনারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়ায় জড়িয়ে ছেলের বউকে নিয়ে নাজমুল ইসলাম শ্যামল নামে এক ব্যক্তি পালিয়ে গেছেন। এ ঘটনার পরপরই থানায় অভিযোগ করে সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনের ছবি দিয়ে স্বামী ও ছেলের বউয়ের সন্ধান চেয়েছেন শ্যামলের স্ত্রী।

সন্ধানদাতাকে নগদ ২০ হাজার টাকা পুরস্কার দেবেন বলেও তিনি ঘোষণা দেন। ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আমতলা এলাকায় এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার জানান, ১০ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। সেই সংসারে রফিকুল ইসলাম ইমন (২০) নামে এক ছেলে রয়েছে। এর এক বছর পর নাজমুল ইসলাম শ্যামলকে তিনি বিয়ে করেন। তার বিয়ের ৪ বছর পর ছেলে ইমনকে ফতুল্লার পাগলা শাহীবাজার আমতলা এলাকায় বিয়ে করান। ওই এলাকার শাহাবুদ্দিনের মেয়ে জাকিয়া ইসলাম মুন্নিকে বিয়ে করার পর থেকেই নানা কৌশলে ছেলের বউয়ের সঙ্গে শ্যামল পরকীয়ার সম্পর্ক গড়ে তুলে।

তিনি আরও জানান, গত ১১ মে ঘরে জমানো ৯ লাখ ৪৫ হাজার টাকা ও ছেলেকে কিনে দেওয়া মোটরসাইকেলযোগে মুন্নিকে নিয়ে পালিয়ে যায় শ্যামল। আর যাওয়ার সময় মুন্নিও বিয়ের সময় দেওয়া স্বর্ণালংকার ও ইমনের জমানো ৫০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় তারা মা-ছেলে ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি অভিযোগ করেছেন।

অভিযোগের তদন্তকারী এসআই আরিফ পাঠান বলেন, বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ওই এলাকায় তদন্তে যাওয়ার পরপরই এলাকাবাসী এর বিচার দাবি করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here