সন্ত্রাসীদের ধরতে না পারলে আমাদের বলুন :বিসিসি মেয়র

নিজস্ব প্রতিনিধিঃমহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পুলিশকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা যদি অপরাধীদের ধরতে না পারেন তাহলে আমাদের বলেন, আমরা তাদের ধরে থানায় সোপর্দ করবো।
নগরীতে প্রকাশ্যে সাংবাদিক অপূর্ব অপুর ওপর হামলা চালিয়ে অপহরনের চেষ্টার প্রতিবাদ এবং আসামীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সিটি মেয়র একাত্মতা প্রকাশ করে অংশগ্রণ করেন। এ সময় মেয়র তার বক্তব্যে আরও বলেন, শান্ত বরিশাল নগরীকে অশান্ত করতেই একটি বিশেষ মহলের ইন্ধনে সাংবাদিক অপূর্ব অপুর ওপর হামলা চালিয়ে তাকে অপহরনের চেষ্টা চালানো হয়েছে। মেয়র অনতিবিলম্বে মামলার আসামিদের গ্রেফতারের জন্য জোর দাবি করেন।
নগরীর সদর রোডের অশ্বিনী কুমার টাউন হলের সামনে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল। সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ও সদস্য বেলায়েত বাবলুর সঞ্চালনায় মানববন্ধন চলাকালীন অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল, মুরাদ আহমেদ, সাইফুর রহমান মিরন, পুলক চ্যাটার্জী, আকতার ফারুক শাহীন প্রমুখ।
মানববন্ধনে সমর্থন জানিয়ে অংশগ্রহণ করেন মহানগর ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিএম কলেজ শিক্ষক পরিষদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল, বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র জেলা কমিটি, বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, ফটো সাংবাদিক ফোরাম এবং সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, জেলা আইনজীবী সমিতি, সেক্টর কমান্ডার ফোরামসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
উল্লেখ্য, গত ২৯ মে বিকেলে নগরীর শীতলাখোলা এলাকায় সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুর উপর হামলা চালিয়ে অপহরনের চেষ্টা করে চিহ্নিত সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ অদ্যবর্ধি কাউকে গ্রেফতার করতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here