(বিএমএসএস) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন আল আমিন গাজী

নিজস্ব প্রতিনিধি ঃবাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) ২০২২/২০২৩ এর কেন্দ্রীয় কমিটির ঘোষণা করা হয়েছে। গতকাল সংগঠনের কেন্দ্রীয় কমিটির (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মোঃ সুমন সরদারকে মহাসচিব করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি Gov.Nc No RJSC- 2021316650 ( বিএমএসএস) সারা দেশে প্রায় সংগঠনের ১২০০ সদস্য থেকে ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটিতে বরিশালের তরুণ সাংবাদিক, জাতীয় দৈনিক সোনালী খবর এর বরিশাল ব্যুরো প্রধান ও বরিশাল নিউজ২৪ এর প্রকাশক ও সম্পাদক ও দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার যুগ্ন সম্পাদক বার্তা সম্পাদক মোঃ আল আমিন গাজীকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল) হিসাবে নির্বাচিত করা হয়েছে।

এই কমিটিতে দেশের প্রতিটি বিভাগসহ দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী সাংবাদিক সহ বাংলাদেশের সবকয়টি জেলায় বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।

তিনি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওযায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব মোঃ সুমন সরদার এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সাংবাদিক আল আমিন গাজী বলেন, (বিএমএসএস)এটি বাংলাদেশের একটি বৃহৎ সাংবাদিক সংগঠন হিসেবে সবার হৃদয়ে জায়গা করে নিবে। আগামীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি হবে নির্যাতিত, নিপিড়ীত সাংবাদিকের অধিকার আদায়ের সংগঠন। যেখানেই সাংবাদিক সমস্যা হবে সেখানই রুখে দাঁড়ানো হবে, প্রতিবাদ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here