ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ ঝরল ৭ প্রাণ

রাজবাড়ী প্রতিনিধি:রাজবাড়ীর কালুখালীতে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো কয়েকজন।

বুধবার সকাল সোয়া ৯টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ৬০ বছর বয়সী মশিরন বিবি, ৪০ বছরের মরিয়ম, ছয় বছরের ইউসুফ, ৯ বছরের নয়ন, ২০ বছরের শিলা, ৪০ বছরের মর্জিনা ও অটোচালক ৩৫ বছরের মো. নাসির।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজবাড়ী থেকে ছেড়ে আসা একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। চাঁদপুর রেলগেট এলাকায় পৌঁছালে একটি পাংশা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সঙ্গে ট্রাকটির সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার পেছনে থাকা প্রাইভেটকারের সঙ্গেও ট্রাকটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে তারাও মারা যান।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রহমান বলেন, সকাল ৯টার দিকে কালুখালী ফায়ার সার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে অংশ নেই। ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ ঘটনায় একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে তিনজনের মরদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাকটি উদ্ধার করা গেলে চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here