নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি:নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজাম শেখ নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ মে) রাতে উপজেলার তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ নেতা নিজাম শেখ তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামের মৃত বাদশা মিয়া শেখের ছেলে। তিনি ১০নং কোটাকোল ইউনিয়নের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজাম শেখ রাজনীতির পাশাপাশি বড়দিয়ায় কাঁচামালের ব্যবসা করতেন। রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন লোক তাকে বাড়ি থেকে একশ গজ দূরে ডেকে নেয়। পরে পশ্চিমপাড়া জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটায়। এদিকে নিজামের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। পরে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কাজল মল্লিক বলেন, হাসতাপালে আনার আগেই নিজাম শেখের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে পায়ের গোড়ালি, হাঁটুর রগ বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন স্পষ্ট। মরদেহের ময়নাতদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। সব ধরনের সংঘাত এড়াতে বর্তমানে গ্রামে অতিরিক্ত পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা টিমও মোতায়েন আছে। মরদেহ কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের আটকে সব ধরনের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here