ইসির অধীনেই নির্বাচন হবে: ইঞ্জিনিয়ার মোশাররফ

চট্টগ্রাম প্রতিনিধি:আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচন কমিশনের (ইসি) অধীনেই নির্বাচন হবে। আমরা তার অধীনে নিরাপদ। এতে ভয়ের কিছু নেই। বিভিন্ন রাষ্ট্রে নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হয়ে থাকে।

রোববার দুপুরে চট্টগ্রামের হাটহাজারীতে পার্বতী স্কুলের মাঠে অনুষ্ঠিত উত্তর জেলা যুবলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করতে বিএনপি এক পায়ে দাঁড়িয়ে আছে বলে মন্তব্য করে প্রবীণ এ আওয়ামী লীগ নেতা বলেন, মির্জা ফখরুল অনেক কথা বলছেন। তারা শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না। তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে চান। মির্জা ফখরুলরা নির্বাচন অবশ্যই করবেন, শুধু টালবাহানা করছেন।

সম্মেলনে প্রধান অতিথি আছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

ত্রিবার্ষিক এ সম্মেলনে এসএম আল মামুনের সভাপতিত্বে এবং সভাপতি পদপ্রত্যাশী বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল আলমের সঞ্চালনায় রেকর্ডেড বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এছাড়া সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলার সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান, এমপি মাহফুজুর রহমান, দিদারুল আলম, খাদিজাতুল আনোয়ার ও যুবলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here