নিহত ৫ জনই নাটোরের, বাড়িতে শোকের মাতম

নাটোর প্রতিনিধি:সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত নাটোরের পাঁচ ব্যক্তির বাড়িতে চলছে শোকের মাতম। উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারেগুলো হয়ে পড়েছে দিশেহারা। বুধবার রাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের রামারচর এলাকায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত হন তারা।

নিহতদের দুইজনের বাড়ি নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের ছোটপাকা গ্রামে। একই উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের বাসিন্দা আরো দুইজন। অন্যজন গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের বাসিন্দা। এছাড়া ওই দুর্ঘটনায় আহত হয়ে ছোটপাকা ও বাঁশবাড়িয়া গ্রামের দুজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতদের মধ্যে বাগাতিপাড়া উপজেলার চারজনই শ্রমিক। তারা পাটখেতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। আর গুরুদাসপুরের জুমাইনগরের নিহত ব্যক্তি লিচু বিক্রি করে বাড়ি ফিরছিলেন।

বুধবার রাত ২টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ও বিপরীতমুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হন। ঐ সময় আহত হন আরো কয়েকজন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। ভোরে আহতদের মধ্যে হাটিকুমরুল সাখাওয়াত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here