বান্দরবা‌নে ১২শ ফুট নিচে পর্যটকবাহী গাড়ি, নিহত ২, আহত ৭

চট্টগ্রাম প্রতিনিধি : বান্দরবা‌নের থান‌চির জীবননগ‌রে পর্যটকবাহী একটি গাড়ি ১২শ ফুট গভীর খা‌দে প‌ড়ে ২ জন নিহত ও ৭ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত একজনের নাম হা‌মিদুল ইসলাম। সে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি গার্ড স্টেট এন্ড লিগ‌্যাল অ‌ফি‌সার বলে জানা যায়।

বৃহস্প‌তিবার (২৬‌ মে) সকাল সা‌ড়ে ১০টার সময় এ দুর্ঘটনা ঘ‌টে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই বু‌য়ে‌টের নিরাপত্তা শাখার কর্মচারী। পু‌লিশ, বি‌জি‌বি ও স্থানীয়রা জানায়, ঢাকার থে‌কে ৯ জ‌নের এক‌টি দল এক্স নোহা নি‌য়ে বান্দরবানে আ‌সে।

জানা যায়, সকা‌লে বান্দরবান থে‌কে তারা থান‌চি যাওয়ার প‌থে জীবননগর নামক স্থা‌নে গাড়িটি প্রায় ৩শ ফুট গভীর খা‌দে প‌ড়ে যায়। এ সময় ঘটনাস্থ‌লে ১ জন ও সদর হাসপাতা‌লে নেওয়ার প‌থে ১ জন মারা গে‌ছে। এরম‌ধ্যে আহত অবস্থায় ৫ জন‌কে উদ্ধার ক‌রে থান‌চি ও বান্দরবান সদর হাসপাতা‌লে প্রেরণ করা হয়। বাকিদের এখ‌নো উদ্ধা‌রে অ‌ভিযান চল‌ছে। আহ‌দের ক‌য়েকজ‌নের অবস্থা আশঙ্কজনক।

এ বিষ‌য়ে থান‌চি থানার এএসআই সত‌্যব্রত চাকমা ও এএসআই জমির উদ্দিন জানান, এক‌টি পর্যটকবাহী গাড়ি খা‌দে প‌ড়ে ২ জন নিহত ও ৭ জন আহত হ‌য়ে‌ছে। ৪ জন নিখোঁজ হলেও পরে সবাইকে উদ্ধার ক‌রে বান্দরবান ও থান‌চি হাসপাতা‌লে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here