পিতার হাতে কন্যা খুন, চাচার নামে মিথ্যা মামলা!

জাহেদ সরওয়ার, কক্সবাজার : মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছারার লামা গ্রামে মৃত মুনসুর আলীর পুত্র লেদু মিয়া নিজ হাতে মাটিতে আছড়ে দুই বছরের কন্যা তাফিয়া’কে খুন করে।

গত মঙ্গলবার ২৪ মে সকাল ১০টায় বাড়ীতে ট্রাক্টরে ধান ভাঙ্গানো নিয়ে চাচা-ভাতিজার মধ্যে ঝগড়ার জের ধরে ভাতিজাকে ফাঁসাতে চাচা তার নিজ হাতে মাটিতে আছড়ে দুই বছরের কন্যা শিশুকে খুন করে। এ ঘটনায় নিহত শিশু মা রুবি আক্তার বাদী হয়ে আব্দুস সত্তার এর হেলাল উদ্দিন(২৫),মোঃ কাজল(২২),মোঃ শরীফ(২০)’সহ তিনজনের নামে থানায় মামলা দায়ের করে। যার নং-২৪,২৫-০৫-২২ ইং

এদিকে উক্ত মামলায় নিহত শিশুর পিতা লেদু মিয়ার চাচা হেলাল’সহ কাজল ও শরীফের নামে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে বুধবার (২৫ মে) বিকেলে আঁধারঘোনা বাজারে এলাকাবাসী ও হেলাল উদ্দীন এর পরিবারের আয়োজনে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন..সাবেক এমইউপি নুরুল ইসলাম, সমাজকর্মী লকিয়ত উল্লাহ ছোটন, ঘটনার প্রত্যক্ষদর্শী আমির হামজা, মিথ্যায় অভিযুক্ত মোঃ হেলাল উদ্দিন। প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, অবুঝ শিশুটির পিতা নিজের হাতে জন্ম দেওয়া সন্তানকে হত্যা করে, অপরজনকে মামলায় ফাঁসিয়ে পূর্ব শত্রুতার দায় হাছিল করতে চায়। এই শিশুটি মুখে আওয়াজ করতে পারলে সত্য ঘটনার তীর পিতার দিকে সনাক্ত করত।

অবিলম্বে এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা। পুলিশ প্রশাসন ও উচ্চ পর্যায়ের তদন্ত টিম সরজমিন তদন্ত করলে আসল রহস্য উতঘাটিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here