বাবার থেকে নেশার টাকা না পেয়ে আত্মহত্যা করল ছেলে

ফরিদপুর প্রতিনিধি:বাবার কাছ থেকে নেশার টাকা না পেয়ে অভিমানে আকাশ সাহা নামে এক ছেলে আত্মহত্যা করেছে। আকাশ ফরিদপুর শহরের রথখোলা এলাকার রবিদাস পল্লীর বাসিন্দা বিদ্যুত সাহার ছেলে। গতকাল সোমবার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে রবিদাস পল্লীর নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফরিদপুর শহরের রথখোলা এলাকার রবিদাস পল্লীর বাসিন্দা বিদ্যুত সাহা। বিদ্যুত সাহা ভ্যানে করে আইসক্রিম বিক্রি করেন। তার স্ত্রী দিপালী সাহা মানুষের বাসা বাড়িতে কাজ করেন। বিদ্যুত সাহার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

ছেলে আকাশ সাহা নিয়মিত মাদক সেবন করত। এ নিয়ে বাবার ও ছেলের মধ্যে প্রায়ই ঝামেলা হতো। সোমবার সন্ধ্যায় বাবা বিদ্যুত সাহার কাছে টাকা চায় ছেলে আকাশ। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে অভিমানে আকাশ ঘরের দরজা বন্ধ করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে।

স্থানীয় বাসিন্দা আশরাফ হোসেন বলেন, আকাশ নিয়মিত মাদক সেবন করত। দরিদ্র পরিবার হওয়ায় বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে মাঝেমধ্যেই বাবা-ছেলের মাঝে ঝগড়াবিবাদ লাগত। গতকাল সোমবার সন্ধ্যায়ও বাবার কাছে টাকা চায় আকাশ, কিন্তু টাকা না দেওয়ায় আকাশ আত্মহত্যা করে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রাতেই মরদেহের ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছেলেটি আত্মহত্যা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here