স্বামী ও নানাকে নিয়ে কোথায় উড়াল দিলেন পরীমনি?

বিনোদন:মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। মঙ্গলবার (৩ মে) বাংলাদেশে উদযাপিত হতে যাচ্ছে এই আনন্দঘন উৎসব। পরিবার ও কাছের মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে শহর থেকে লাখো মানুষ ছুটে গেছেন গ্রামে।

বাদ পড়েননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনিও। তবে তিনি গ্রামের বাড়িতে নয়, গেছেন অন্য কোথাও। স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে পরী উড়াল দিয়েছেন কক্সবাজারে।

সোমবার (২ মে) সকালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমনি। সেখানে দেখা যায়, কালো পোশাকে সেজেছেন পরী ও রাজ। নায়িকার নানার পরনে নীল রঙের পাঞ্জাবী। ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন ‘ঈদের ছুটি’।

যদিও পরী নিজে উল্লেখ করেননি কোথায় যাচ্ছেন। তবে তিনি বিমানের টিকিটের ছবি যুক্ত করেছেন পোস্টে। সেই টিকিটেই দেখা গেল গন্তব্যের নাম- কক্সবাজার। অর্থাৎ এবারের ঈদটা কাছের দুই মানুষকে নিয়ে সমুদ্রের তীরে কাটাবেন পরীমনি।

এটিই হতে যাচ্ছে পরীমনি ও রাজ দম্পতির প্রথম ঈদ। গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেছেন তারা। এরপর অবশ্য এ বছরের জানুয়ারিতে ফের ঘটা করে বিয়ে সারেন। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমনি। সেদিন তারা ইফতার করেছেন জলের ওপর নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

উল্লেখ্য, পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here