আজ দেওয়া হচ্ছে ১ মে’র টিকিট

নিজস্ব প্রতিনিধিঃআসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকাল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ মিলছে আগামী ১ মে’র ঈদ যাত্রার টিকিট। অগ্রিম টিকিট পেতে অনেকেই মঙ্গলবার থেকে (২৬ এপ্রিল) লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন।

বুধবার (২৭ এপ্রিল) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকা ঘুরে দেখা যায়, কয়েকদিনের তুলনায় টিকিটপ্রত্যাশীদের ভিড় কিছুটা কম। যাত্রীদের আশা, সবাই টিকিট নিয়েই ফিরতে পারবেন।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত শনিবার (২৩ এপ্রিল) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। রোববার (২৪ এপ্রিল) দেওয়া হয় ২৮ এপ্রিলের টিকিট, ২৫ এপ্রিল দেওয়া হয় ২৯ এপ্রিলের টিকিট এবং ২৬ এপ্রিল দেওয়া হয় ৩০ এপ্রিলের টিকিট।

এছাড়া ৩ মে ঈদ হলে ২৮ এপ্রিল বিক্রি হবে ২ মে’র ট্রেনের টিকিট। ঈদ যাত্রা শেষে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ১ মে থেকে।

এদিকে আজ থেকে ট্রেনে আনুষ্ঠানিক ঈদ যাত্রা শুরু হয়েছে। সকাল ৬টা ২০ মিনিটে সিলেটগামী পারাবত এক্সপ্রেস স্টেশন ছেড়ে যায়। তবে প্রথম দিনেই বিলম্বে কমলাপুর ছাড়ে ধূমকেতু এক্সপ্রেস। ভোর ৬টায় রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ছাড়ার কথা থাকলেও সেটি প্রথমে আধাঘণ্টা পেছানো হয়। পরে ট্রেনটি কমলাপুর রেলস্টেশন ছেড়ে যায় সকাল ৬টা ৫৫ মিনিটে।

বুধবার সকাল ৮টা থেকে পঞ্চম দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। এদিন বিক্রি হচ্ছে ১ মে’র ট্রেনের টিকিট। ঈদযাত্রা শেষে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ১ মে থেকে। ঈদুল ফিতর উপলক্ষে গত শনিবার (২৩ এপ্রিল) থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here