পটুয়াখালীতে অসহায়-দুঃস্থ পাঁচ হাজার মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীতে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দুঃস্থ পাচ হাজার মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা স্বরুপ পাঁচ হাজার শাড়ী, লুঙ্গী ও পাঞ্জাবী দিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.আশরাফ আলী।

২৬ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২ টায় লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীতে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আশরাফ আলী কর্তৃক অসহায় দুঃস্থ নারী-পুরুষের মাঝে ঈদ বস্ত্র শাড়ী, লুঙ্গী ও পাঞ্জাবী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকিয়া সুলতানা বেবী, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স, সাবেক সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয়, যুবলীগ নেতা মো. কাসেমসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা- কর্মী।

পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকী উপজেলার আওয়ামীলীগের নেতা- কর্মীদের মাধ্যমে পাঁচ হাজার অসহায় দুঃস্থ নারী- পুরুষের মাঝে ঈদ বস্ত্র শাড়ী, লুঙ্গী ও পাঞ্জাবী পৌছে দেয়া হয়েছে বলে জানান কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী আশরাফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here