পিরোজপুর জেলা ছাত্রদল এর পক্ষ থেকে কেন্দ্রিয় ছাত্রদলের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

 

মোঃ নুর উদ্দিন শেখ,পিরোজপুর প্রতিনিধি ঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব নির্বাচিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

শনিবার বেলা-১১টায় পিরোজপুর জেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক সরদার রাহাত নূর পরাগ ও দপ্তর সম্পাদক মশিউর মোল্লা নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়।

উক্ত মিছিলে উপস্থিত ছিলো জেলা ছাত্রদলের সহ- সভাপতি আমিরুল ইসলাম রুবেল,আলাউদ্দিন হাওলাদার যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মল্লিক ,সহ-সাধারন সম্পাদক মাসুম সেখ, সহ- সাংগঠনিক সম্পাদক আসিফ হাওলাদার,
জিয়াগর উপজেলা আহবায়ক ছাত্রদলের আহবায়ক আল- আমিন হোসেন ও যুগ্ম আহবায়ক সাইমন আহম্মেদ।
কলেজ ছাত্রদলের আহবায়ক শুভ হাওলাদার ও সদস্য মাসুদুর মুন্না,
পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ ও নাফিজ আহম্মেদ সিয়াম সহ জেলা, পৌর,উপজেলা বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ শহরের বিলাশ মোড় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর ছাত্রদল ও জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ । এসময় তারা কেন্দ্রিয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ নব নির্বাচিত কেন্দ্রিয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মহুর মুহুর স্লোগান দিয়ে উদযাপন করেন।
পরে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোডে গিয়ে পথসভা করে সমাপ্তি করা হয়।এ সময় বক্তব্য রাখেন জেলা ছাত্রদল যুগ্ন-সাধারন সম্পাদক রাহাত পরাগ নুর তিনি বলেন এ সরকারকে হঠাতে হলে ছাত্রদল কে জেগে উঠতে হবে তারেক রহমান হাতকে শক্তিশালী করতে হলে ছাত্রদলকে জেগে উঠতে হবে। আমরা আগামী দিনের শ্রাবণ জুয়েলের নেতৃত্বে এগিয়ে যাব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here