পিরোজপুরে জেলা ছাত্রদলের আনন্দ মিছিল

 

পিরোজপুর প্রতিনিধি:বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

আজ শুক্রুবার(-২২ এপ্রিল) সকাল-১১টায় পিরোজপুর জেলা ছাত্রদলের ১ নং সহ-সভাপতি ইমরান আহমেদ সজিব এর নেতৃত্বে শহরের বসন্তপোল থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল শেষে পার্টি অফিসে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি চপল ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ন শেখ , যুগ্ম সাধারণ সম্পাদক নিবান খান, সহ সাধারণ সম্পাদক মোঃ শাওন শেখ, সহ সাংগঠনিক সম্পাদক লাবীব গাজী, সহ সাংগঠনিক সম্পাদক হাসান,সহ সাংগঠনিক সম্পাদক মিরাজ, কলেজ সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী মোঃ রিফাত, যুগ্ম আহবায়ক সিহাব, , পৌর ছাত্রদলের সহ সভাপতি মোঃ হিরন শেখ ,ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এস এইস শেখ হাসিব এবং সাধারণ সম্পাদক মোঃ নাজিম খান সহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী

আলোচনা সভায় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ নব নির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মহুর মুহুর স্লোগান দেয়া হয়।

জেলা ছাত্রদলের সহ সভাপতি ইমরান আহমেদ সজীব কেন্দ্রীয় ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। পাশাপাশি তিনি আরো বলেন কেন্দ্রীয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি ও সম্পাদক সহ নেতৃবৃন্দের নেতৃত্বে আগামী দিনের আন্দোলন সংগ্রামে পিরোজপুরসহ সারাদেশের ছাত্রদল গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এসময় তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে গণতন্ত্র পুনুরুদ্ধারের দাবী জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here