পটুয়াখালীতে বাস ও অটোর সংঘর্ষে আহত ৫ জন

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীতে ফালাক ক্লাসিক বাস ও অটোর সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার দুপুর বারোটার সময় পটুয়াখালী-কুয়াকাটা মহা সড়কের পল্লী বিদ্যু এলাকার গাজী মুনিবুর রহমান নার্সিং ইনস্টিটিউটের সামনে এ দূর্ঘটনা ঘটে। এসময় অটোতে থাকা ড্রাইভারসহ আরো ৪ যাত্রী আহত হন। আহতরা হলো, হালিমা (৩৫), লিটন (৩০), নিজান (৩১), জাকির (৩৫) এবং মিনারা (৫০)।

জানাগেছে, ফালাক ক্লাসিক ( ঢাকা মেট্রো ব ১৪-৮৫৬০) নামে বাসটি পটুয়াখালী বাস টার্মিনালে থেকে তৈল নেবার জন্য রাকিব নামের হেলপার রূপালী ফিলিং স্টেশনে নিয়ে আসে। পরে তৈল নিয়ে আবার বাস টার্মিনালে যাবার পথে পল্লী বিদুৎ এলাকার গাজী মুনিবুর রহমান নার্সিং ইনস্টিটিউটের সামনে গেলে উওর দিক থেকে আসা একটি ট্রাক রাস্তার পশ্চিম পাশে চাপ দিলে বাসটিও রাস্তার পশ্চিম পাশে চেপে আসে। বাসটি চেপে যাওয়ায় অটোর কোন জায়গায় না থাকায় বাসের সাথে অটোর সংঘর্ষ হয়। এসময় বাসটি বিদ্যুৎতের খুটির সাথে ধাক্কা লেগে আবার পিছনে আসলে অটোটি আবার ধাক্কা খায়। যার কারনে অটোর সামনের অংশ ভেঙে যায় এবং যাত্রীরা আহত হন।

অটো ড্রাইভার জাকির বলেন, বাসের হেলপার আমার সাইডে এসে অটোর সাথে ধাক্কা দিয়ে আমার সাইডে ঠুকে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, দূর্ঘটনার কথা শুনেই ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here