পুলিশ চাঁদাবাজি করলে ৯৯৯ ফোন দিন

রাজশাহী  প্রতিনিধিঃরাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বলেছেন, রাজশাহী বিভাগের কোন জায়গায় যদি কোন পুলিশ সদস্য চাঁদাবাজি করে তাহলে সরকারি পরিসেবা ৯৯৯ বা রাজশাহী জেলা পুলিশের ০১৩২০১২২৪৯৮ হট নম্বরে ফোন করুন। সেই অভিযোগের ভিত্তিতে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্ত করে দোষী সাব্যস্ত হলে তাকে চাকরিচ্যুত করা হবে।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে রাজশাহীর বানেশ্বরে ঈদ সামনে রেখে ট্রাফিক ব্যবস্থাপনার বিষয়ে নানা শ্রেণি পেশার মানুষের সাথে উন্মুক্ত আলোচনায় তিনি এসব কথা বলেন।

বাতেন বলেন, ট্রাফিক পুলিশের চাঁদাবাজি সেই চাকরির শুরু থেকেই শুনে আসছি। এই সেক্টরের ওপর বদনাম কেন যাবে? রাস্তায় রাস্তায় পৌরসভা থেকে চাঁদা তুলবে, এটিরও একটি সিস্টেম আছে। কেন সেটা করবে? আর সব দায়দায়িত্ব আসবে পুলিশের কাঁধে, পুলিশ চাঁদা খায়।

তিনি বলেন, সবাই শুদ্ধ মানুষ, অশুদ্ধ মানুষ শুধু পুলিশ। এই বদনাম আমরা নিতে চাই না। আমরা রাজশাহীতে চাঁদা মুক্ত পুলিশ করতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন ডিআইজি।

এ ছাড়া ঈদ সামনে রেখে আগামী ১৬ এপ্রিল থেকে সড়কের পাশে ফুটপাত মুক্ত করে যানজট নিরাসনে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি মোজাহিদুল ইসলাম,পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলমসহ বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here