কাউন্সিলর বাবার চোখের সামনেই খুন হয়ে গেল ছেলে

মুন্সীগঞ্জ প্রতিনিধি:মুন্সীগঞ্জ সদরের বন্দর নগরী মিরকাদিমে কাউন্সিলর বাবার চোখের সামনেই ছেলেকে খুন করেছে প্রতিপক্ষ। বুধবার দুপুরে মিরকাদিম পৌরসভার নৌ-বন্দরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সম্রাট ঝলক মিরকাদিম পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ লিটনের ছেলে। তিনি সরকারি হরগঙ্গা কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, সম্প্রতি ৩০ দিনের জন্য মিরকাদিম লঞ্চঘাট ইজারা নেন আওলাদ নামে এক ব্যক্তি। তবে পণ্যবোঝাই ট্রলার ও জাহাজ থেকে মালামাল ওঠা-নামা করানোর জন্য পৌর মেয়রের ছেলে মানিক মিয়ার নেতৃত্বে একটি গ্রুপ শ্রমিকদের কাছ থেকে চাঁদা তুলছিল। এতে শ্রমিকরা কাউন্সিলর লিটনের দ্বারস্থ হয়।

আরো জানা গেছে, ঘটনার মীমাংসা করতে বুধবার দুপুরে মেয়রের ছেলেসহ গ্রুপের লোকজনকে লঞ্চঘাট এলাকায় ডাকেন কাউন্সিলর লিটন। কথাবার্তার এক পর্যায়ে তাকে ধাক্কা মারে মেয়রের ছেলে ও তার লোকজন। ঐ সময় কাউন্সিল লিটনের পাশে গিয়ে দাঁড়ান ছেলে সম্রাট ঝলক। কথা কাটাকাটির এক পর্যায়ে মানিকের লোকজন সম্রাট ঝলককে ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন ও দোষীদের খুঁজে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here