মঠবাড়িয়া উপজেলা চেয়াম্যানের বিরুদ্ধে ঠিকাদারের মানববন্ধন

 

পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরে মঠবাড়িয়া উপজেলায় আজ মঙ্গলবার (-১২ এপ্রিল) সকাল ১০টা থেকে শুরু করে পৃথকভাবে বড় মাছুয়া, গুশিলাখালী, মিরুখালী, জানখালী ও তুষখালী বাজারে বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের কর্মকাণ্ডের বিরুদ্ধে ঘণ্টাব্যাপী প্রতিবাদমুখর ব্যানারে সজ্জিত হয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সুশিল সমাজ ও সাধারণ আমজনতা এই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

বক্তারা বলেন, তুষখালী ইউনিয়নের সাবেক সদস্য ঠিকাদার শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজসেবক সগীর হাওলাদারকে উপজেলা প্রকৌশলীর অফিস কক্ষে তার ঠিকাদারি কাজের প্রয়োজনে সেখানে গেলে উপজেলা চেয়ারম্যান ওই অফিস রুমে প্রবেশ করে অশ্রাব্য ভাষায় গালাগালি এবং একপর্যায়ে উপজেলা চত্বরে বের হয়ে শারীরিকভাবে লাঞ্ছনার জন্য তেড়ে আসেন।

এ ঘটনায় তার বিরুদ্ধে ছগির বাদী হয়ে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করলে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় থানা পুলিশ তার বিরুদ্ধে একটি প্রতিবেদন দাখিল করেছে। এহেন কর্মকাণ্ডে ১১ ইউনিয়নের সচেতন জনগণ আজ জেগে উঠেছে। কথায় কথায় উপজেলা চেয়ারম্যান একাধিক সম্ভ্রান্ত পরিবারের লোকজন ও চেয়ারম্যানদের লাঞ্ছিত করেছেন। তাছাড়াও তার লোকজনের সন্ত্রাসী হামলায় অগণিত নেতাকর্মী পঙ্গুত্ব বরণ করেছেন।
আর নয় এখন থেকে তাদের সকল সন্ত্রাসী কর্মকাণ্ডের গতি প্রতিরোধ করা হবে। এ দৃঢ় শপথ ব্যক্ত করে মানববন্ধন অনুষ্ঠানের কর্মসূচি সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সময় বক্তব্য রাখেন- ভুক্তভোগী ঠিকাদার ছগির হাওলাদার, বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here