গোপনে বিয়ে, বোনের দেবরকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন স্কুলছাত্রী

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুর ডামুড্যায় স্বামীকে ভিডিও কলে রেখে তানজিলা নামে ১৬ বছর বয়সী এক স্কুলছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গোপনে বিয়ের পর ছেলের পরিবার মেনে না নেয়ায় তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ স্বজনদের।

শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত তানজিলা ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের চরপাতালিয়া গ্রামের তোতা মাদবরের মেয়ে। তিনি চরপাতালিয়া মীর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, দুই বছর আগে গোসাইরহাট উপজেলার সাত্তার সরদারের ছেলে সাইফুল সরদারের সঙ্গে তানজিলার মেজো বোনের বিয়ে হয়। সেই সুবাদে বোনের দেবর শাকিলের সঙ্গে তানজিলার সম্পর্ক গড়ে ওঠে। শবে বরাতের দিন তারা গোপনে বিয়েও করেন। পরে বিয়ের কথা জানালে মেনে নেয়নি ছেলের পরিবার। এ ঘটনায় স্বামী শাকিলের সঙ্গে ভিডিও কলে কথা বলার সময় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তানজিলা।

তাৎক্ষণিক তানজিলার চাচাতো ভাই বায়েজিদকে ফোন করে বিষয়টি জানান শাকিল। পরে স্বজনরা ঘরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তানজিলাকে উদ্ধার করেন। স্থানীয়দের সহযোগিতায় ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানজিলার মা ফাহিমা আকতার বলেন, মেয়ে দেখলাম জামাইয়ের সঙ্গে কথা বলছে। এর মধ্যেই এমন ঘটনা ঘটে যাবে বলে ভাবিনি। আমার সব শেষ হয়ে গেল। কী অপরাধ ছিল আমার মেয়ের। আজ মেয়েকে আমার মাটি দিতে হবে।

ডামুড্যা থানার ওসি শরীফ আহম্মেদ বলেন, ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here