প্রবাসীর স্ত্রীকে কুপ্রস্তাব, অতঃপর…

মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের সিংগাইরে এক প্রবাসীর স্ত্রীকে (২৪) প্রতিবেশী এনামুল হক (২১) কুপ্রস্তাব দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এতে এনামুল হকের লোকজনের হামলায় প্রবাসীর পরিবারের নারী সদস্যসহ চারজন আহত হয়েছেন।

আহতরা ঢাকাসহ স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি গত শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার চান্দহর ইউনিয়নের চকপালপাড়া গ্রামে ঘটেছে।

ভুক্তভোগী পরিবারের আহত সদস্যরা হলেন, ওই এলাকার আবদুল আলীর ছেলে হিরু (২৫) ও বাবু (২২), পুত্রবধূ মৌসুমী আক্তার (২৪) ও আবদুল আলীর স্ত্রী মহেলা বেগম (৬০)। এ ঘটনায় দুজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহত হিরু বলেন, আমার বড় ভাই প্রবাসে থাকায় ভাবি আমাদের বাড়িতে বসবাস করেন। এরই মধ্যে প্রতিবেশী একই এলাকার মোবারক হোসেনের ছেলে এনামুল (২১) আমাদের বাড়িতে যাতায়াত করত এবং সুযোগ বুঝে আমার ভাবিকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল।

লোক লজ্জার ভয়ে এতদিন মুখ খুলেননি তিনি। বার বার উত্ত্যক্ত করায় বিষয়টি আমাকে ও পরিবারকে অবগত করেন আমার ভাবি। পরবর্তীতে আমার ছোট ভাই বাবু অভিযুক্ত এনামুলকে বিষয়টি জিজ্ঞাস করায় কথা-কাটিকাটির একপর্যায়ে তারা আমাদের পরিবারের ওপর আর্তকিতে হামলা চালিয়ে চারজনকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমার মা ও ভাবির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে অভিযুক্ত এনামুলের সঙ্গে যোগাযোগের জন্য বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা অভিযোগের বিষয় নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here