মেসেঞ্জারে নারী সাংবাদিককে অনৈতিক প্রস্তাব, আপত্তিকর ছবি পাঠিয়ে গ্রেফতার যুবক

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীতে মেসেঞ্জারে অনৈতিক প্রস্তাবের ইঙ্গিত দিয়ে আপত্তিকর ছবি পাঠানোর অভিযোগে ইসমাইল হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাৎ সাড়ে ১১টার দিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জের চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, ঐ যুবকের বিরুদ্ধে মামলা করেন দৈনিক কালবেলা পত্রিকার নোয়াখলী জেলা প্রতিনিধি সানজিদা হক অনু।

মামলা সূত্রে জানা গেছে, ইসমাইল হোসেন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ঐ নারী সাংবাদিকের সঙ্গে পরিচিত ও ফেসবুকে যুক্ত হয়। যোগাযোগের এক পর্যায়ে ভুক্তভোগীর নারী সাংবাদিকের ফেসবুক মেসেঞ্জারে অনৈতিক প্রস্তাব দিতে শুরু করে ইসমাইল। একাধিক সতর্ক করা হলেও সে আরো বেপরোয়া হয়ে আপত্তিকর ও কুরুচিপূর্ণ ছবি পাঠাতে শুরু করে।

ভুক্তভোগী নারী সাংবাদিক লোকলজ্জায় প্রথমে কাউকে না জানালেও পরে বাধ্য হয়ে সহকর্মীদের বিষয়টি জানান। সহকর্মীদের পরামর্শে তিনি মঙ্গলবার বেলা ১১টার দিকে সুধারাম মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত ইসমাইল হোসেন একজন নারীলোভী, লম্পট ও প্রতারক। সে নিজেকে নানা সময় পাথর ব্যবসায়ী, আইনজীবী, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক পরিচয় দিয়ে নানাভাবে প্রতারণা করে। এরই মধ্যে অনেক মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে ইসমাইল। কোনো পত্রিকা বা টেলিভিশনের সঙ্গে তার সম্পৃক্ততা নেই।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন জানান, ভুক্তভোগী নারী সাংবাদিকের মামলায় অভিযুক্ত ইসমাইল হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনায় পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here