বিয়েবাড়ি থেকে ফেরার পথে স্ত্রীর মৃত্যু, হাসপাতালে স্বামী

মাদারীপুর প্রতিনিধি:মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে ড্রাম ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম (৫০) নামে এক নারী ‍নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী নিলু মাতুব্বর (৬৫)।

রোববার (২৭ মার্চ) দুপুরে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৬ মার্চ) রাত ১টার দিকে ওই ইউনিয়নের সাদিপুর বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৬ মার্চ) রাতে আত্মীয়ের বাড়ির বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন নিলু মাতুব্বর ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সাদিপুর বাজার এলাকায় পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে হাসপাতালে নেওয়ার পথেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়। অন্যদিকে গুরুতর আহত নিলু মাতুব্বরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, শনিবার (২৬ মার্চ) রাতে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যুর সংবাদ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাকচালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here