নান্দাইল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাবের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১৬ তম কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল অধিবেশনে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুলকে সভাপতি এবং দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিনিধি ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছেন।

গত শনিবার দ্বি-বার্ষিক সাধারণ সম্মেলনে উপস্থিত ছিলেন চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান শাহাবউদ্দীন ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রতন মেম্বার, সাংবাদিক রবিউল আলম ফরাজি, কাউন্সিল কমিটির সভাপতি ডা. ফকরউদ্দীন ভূঁইয়া প্রমুখ।

কার্যকরী কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি দি নিউ নেশন পত্রিকার প্রতিনিধি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সহ সভাপতি আজকের খবর পত্রিকার প্রতিনিধি ইউসুফ আকন্দ মজিবুর, সিনিয়র যুগ্ম সম্পাদক স্বদেশ পত্রিকার প্রতিনিধি এবি সিদ্দিক খসরু, যুগ্ম সম্পাদক আজকের খবর পত্রিকার প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, রুপালি দেশ পত্রিকার প্রতিনিধি আবুল হাসেম, ডেইলি বাংলাদেশ প্রতিনিধি আবু হানিফ সরকার, অর্থ সম্পাদক সিএনএন বাংলা টিভি প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সময়ের কাগজ প্রতিনিধি ফরিদ মিয়া, দফতর সম্পাদক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি রমজান আলী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক বাংলাদেশের খবর প্রতিনিধি এহতেশামুল হক শাহীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহারা টিভি প্রতিনিধি এইচএম সাইফুল্লাহ, নির্বাহী সদস্য যথাক্রমে জমিদাতার প্রতিনিধি সদস্য আমিনুূল ইসলাম আঞ্জু, মানব কণ্ঠ প্রতিনিধি মঞ্জুরুল হক মঞ্জু, আমাদের নতুন সময় প্রতিনিধি মাহবুব আলম খান।

ঘোষিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন। স্বাধীনতা পরবর্তী সময়ে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ক্লাবটির সুনাম রক্ষার্তে সততা, নিষ্ঠা ও  পেশাদারিত্বের সঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নান্দাইল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here