বীরাঙ্গনাকে উপহার দিয়ে ঢাকায় লায়ন্স সার্ভিস সপ্তাহ পালিত হয়

বিশেষ প্রতিনিধি:We serve” প্রতিপাদ্য বিষয় সামনে রেখে
লায়ন্স ক্লাব অব ঢাকা ডিজিটাল ফ্রেন্ডশিপ এর উদ্যোগে রাজধানীর নিউ ইস্কাটন রোড এলাকায় অবস্থিত বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা পুনর্বাসন সংস্থা প্রাঙ্গণে গত ১০ অক্টোবর বিকেলে ৪.০টায় লায়ন্স অক্টোবর সার্ভিস সপ্তাহ পালিত হয়।

সংস্থাটিতে পুনর্বাসিত স্বাধীনতা যুদ্ধে নির্যাতিত ও নিপীড়িত বিরঙ্গনা, সুবিধা বঞ্চিত শিশু ও মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং সন্মানিত বীরাঙ্গনার জন্য পোশাক সামগ্রী উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল ভাইস এরিয়া লিডার পিডিজি লায়ন ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান আজাদ। বিশেষ অতিথির আসন অলংকৃত করেন যথাক্রমে লায়ন্স ডিস্ট্রিক্ট ৩১৫বি৩ এর ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর -২ লায়ন ফারহানা নাজ সুধা, এমজেএফ্, তদীয় স্পাউস এবং ডিস্ট্রিক্ট গভর্নরের উপদেষ্টা লায়ন জাফর উল্লাহ খান বাদল এবং অক্টোবর সার্ভিসের চেয়ারম্যান লায়ন সাব্বির মোহাম্মদ সায়েম রিপন। অনুষ্ঠানে প্রিসাইডিং অফিসার ছিলেন ক্লাব প্রেসিডেন্ট এবং এলসিআইএফ্ কো-অর্ডিনেটর লায়ন এস এম সফিউল্লাহ। ক্লাব উপদেষ্টা লায়ন আবুল কালাম আজাদ এবং ক্লাব সদস্য লায়ন গোলাম মোহাম্মদ আলী, ঢাকাস্থ বাবুগঞ্জ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহরিয়ার শিল্পী সহ সিনিয়র লায়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here