ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই আদর্শ জাতি গঠনে পীর সাহেব চরমোনাই

 

বেলাল হোসেন সিকদার:৭ অক্টবর ২০২১ ঈসায়ী রোজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চরমোনাই আলিয়া শাখার বার্ষিক সম্মেলন 2021 চরমোনাই-মাদ্রাসা অডিটোরিয়ামে ইশা ছাত্র আন্দোলন চরমোনাই আলিয়া শাখার সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মাদ শাহজালাল এর সঞ্চালনায় শাখা সভাপতি হাফেজ মুহাম্মাদ আবু সালেহ মুসার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর আলহাজ হযরত মাওলানা মুফতি সৈয়দ রেজাউল করীম পীর সাহেব হুজুর চরমোনাই দা.বা. । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম এর অন্যতম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী সাহেব, অধ্যক্ষ , চরমোনাই আহসানাবাদ রশিদিয়া মাদ্রাসা। আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির হযরত মাওলানা মুফতি সৈয়দ ফয়জুল করীম শায়েখে চরমোনাই। উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এদেশের লাখো কোটি ছাত্রদের আইডল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি সংগ্রামী ছাত্র নেতা নুরুল করিম আকরাম। এতে
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,,, রুহানিয়াত ও জিহাদের সমন্বিত প্রয়াসই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বৈশিষ্ট্য। এজন্য আজও পর্যন্ত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের একজন কর্মীর উপরেও কোন প্রকার অন্যায়ের ছাপ লাগাতে পারেনি। তাই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ব্যতীত আদর্শ জাতি গঠন সম্ভব নয়। জন্য প্রত্যেক ছাত্রের উচিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাথে শরিক হয়ে নিজেকে আদর্শবান ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠা করা। এবং জাহেলী সমাজকে বিনির্মাণে নিজেকে আত্মনিয়োগ করা।

বিশেষ অতিথি শায়খে চরমোনাই তার বক্তব্যে বলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তথা একটি বৃক্ষের ন্যায়। এই ছায়া তলে যে আসবে সে ব্যক্তি নিরাপদ থাকবে সে হোক বিধর্মী কিংবা নাস্তিকও এই ছায়াতলে আসলে সেও নিরাপদে থাকবে।

সম্মেলনে প্রধান বক্তা তার বক্তব্যে বলেন-এদেশের লেজুড়বৃত্তিক ছাত্র সংগঠনগুলো তাদের আদর্শ বহন করছে তাদের কর্মকান্ডের ধারাই। এ দেশের ক্ষমতাসীন ছাত্র সংগঠনগুলো ক্যাম্পাসে সন্ত্রাসী কর্মকাণ্ড করে সাধারণ শিক্ষার্থীদের মনে ভীতি সঞ্চার করেছে। কিন্তু ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তাদের আদর্শ তারা এদেশের সাধারণ ছাত্রদের হৃদয়কে আলিঙ্গন করেছে

সম্মেলন শেষে ২০২০ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২১ সেশনের নব নির্বাচিত কমিটির সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করা হয়।
সভাপতিঃমুহাম্মাদ আবু সালেহ মুসা।
সহ-সভাপতিঃমুহাম্মাদ রেজাউল করিম
সাধারণ সম্পাদকঃমুহাম্মাদ শাহজালাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here