৭৫ পাউন্ড কেক কেটে পটুয়াখালীতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

সাইদ ইব্রাহিম,পটুয়াখালীঃ৭৫ পাউন্ড কেক কেঁটে পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ।

সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জন্মদিনের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান এর সঞ্চালনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাড. গোলাম সরোয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যড. উজ্জল বোস, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ গাজী হাফজিুর রহমান শবীর সহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
করোনা মহামারীর কারনে সংক্ষিপ্ত কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ। কর্মসূচীর মধ্যে ২৮ সেপ্টেম্বর সকাল ৯.০০ টায় টাউন কালিকাপুরে আবদুল হাই বিদ্যানিকেতন মাঠে বৃক্ষরোপন কর্মসূচী, সকাল সাড়ে ১০ টায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য জীবনের উল্লেখযোগ্য প্রামান্য চিত্র প্রদর্শন করা হবে বলে জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায় ।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, আজ বাঙালী জাতির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনায় বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ আর শুধুই স্বপ্ন নয়। জননেত্রী শেখ হাসিনা না থাকলে বাংলাদেশের এত উন্নয়ন সম্ভব হতো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম শুভ জন্মদিনে পটুয়াখালীবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানাই, সেই সাথে আমাদের প্রানপ্রিয় নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here